কি খবর মেয়ে তোমার
- শাহ্ নূর ০১-০৫-২০২৪

কি খবর মেয়ে তোমার?
গোধূলি বেলায় কি কর ওই আকাশে,
রোদেলা তোমার আঁচল যে মেঘে ঢাকে,
লুকোচুরির এ কোন্ খেলা তোমার এ সাঁঝে?
কি খবর মেয়ে তোমার?
পড় যে মনে
পড়ন্ত বেলায়
মন খারাপেরর এ একাকীত্বে,
বল তো মেয়ে
কে তুমি আমার
আছো যে জুড়ে এ অস্তিত্বে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।